কিভাবে উইন্ডোজ 10 লগইন স্ক্রিন ব্যাকগ্রাউন্ড পরিবর্তন করার জন্য

উইন্ডোজ 10 সাহায্যে যাও  লক পর্দায় ব্যাকগ্রাউন্ড পরিবর্তন , কিন্তু লগ-ইন পর্দা পটভূমি সবসময় ডিফল্ট উইন্ডোজ 10 পটভূমি অতিরিক্ত বৈশিষ্ট্যগুলিও উপস্থিত রয়েছে. এই tweaks ব্যবহার করুন এবং আপনি পটভূমি হিসেবে কাঙ্ক্ষিত ইমেজ বা রং সেট করতে পারেন.
এই কমান্ডের সাহায্যে আপনি আপনার লক পর্দা ছেড়ে পর সাইন ইন পর্দায় প্রদর্শিত হবে ইমেজ পরিবর্তন. উইন্ডোজ 8 এবং 8.1, এই মাত্র একটি ফ্ল্যাট রঙ পটভূমি. ছিল  উইন্ডোজ 7 এর লগ-ইন পর্দা ব্যাকগ্রাউন্ড পরিবর্তন করার জন্য কৌতুক  আর উইন্ডোজ 10 একই ভাবে কাজ করে.

একটি চিত্র পরিবর্তে একটি একক রং প্রদর্শন করো

সম্পর্কিত নিবন্ধ
কিভাবে উইন্ডোজ 7, 8 একটি কাস্টম লগঅন স্ক্রিন পৃষ্ঠভূমি সেট, বা 10
উইন্ডোজ, এটা সম্ভব যদি আপনার কোন তৃতীয় পক্ষের সফটওয়্যার ছাড়াই আপনার কম্পিউটার চালু করলে প্রদর্শিত স্বাগতম পর্দা পরিবর্তন করে তোলে ...  [READ ধারা]
বরং আপনি আপনার পাসওয়ার্ড টাইপ যখনই একটি ব্যাকগ্রাউন্ড ইমেজ দেখা, আপনি লগ-ইন পর্দা পটভূমি অক্ষম করতে পারেন এবং একটি একক, ফ্ল্যাট রঙ পটভূমি দেখুন - শুধু ব্যবহৃত উইন্ডোজ 8 এবং 8.1 হিসাবে. এই একটি দ্রুত রেজিস্ট্রি খামচি প্রয়োজন.
উইন্ডোজ 10 রেজিস্ট্রি হ্যাক আমাদের অক্ষম লগঅন ব্যাকগ্রাউন্ড ইমেজ ডাউনলোড .আপনার রেজিস্ট্রি খামচি যোগ করার জন্য ফাইল অন্তর্ভুক্ত "উইন্ডোজ 10.reg অক্ষম লগঅন পটভূমি চিত্র" ডাবল ক্লিক করুন. এটা ডাবল ক্লিক - আমরা আপনার মত যদি, পরিবর্তন পূর্বাবস্থা করবে একটি .reg ফাইল অন্তর্ভুক্ত করেছেন.
আপনি নিজেই এটা করতে চাই, মান "HKEY_LOCAL_MACHINE\Software\Policies\Microsoft\Windows\System” with the value “00000001”. Delete the value or set it to “00000000" নামে একটি DWORD মান রেজিস্ট্রি এডিটর খুলুন এবং তৈরি. মান মুছে দিন বা "00000000" ডিফল্ট উইন্ডোজ 10 ফিরে যেতে এটি সেট "নায়ক ইমেজ."
আপনি রেজিস্ট্রি হ্যাক সঞ্চালন পর, উইন্ডোজ লগ-ইন পর্দা লগ-ইন প্রম্পট পিছনে একটি ফ্ল্যাট রঙ পটভূমি disiplay হবে. শুধু আপনার পিসি লক এবং চেক করতে উইন্ডোজ Key + এল টিপুন. পুনরায় বুট করার করতে হবে না.

লগইন পর্দার রং পরিবর্তন

আপনি সহজেই লগইন পর্দার রং পরিবর্তন করতে পারেন. উইন্ডোজ 10 আপনার ডেস্কটপে অন্যত্র ব্যবহৃত একই "অ্যাকসেন্ট রঙ" ব্যবহার করে.ডিফল্টরূপে, এটি আপনার ডেস্কটপ ব্যাকগ্রাউন্ড থেকে একটি অ্যাকসেন্ট রং grabs.
এই পরিবর্তন করার জন্য, সেটিংস অ্যাপ্লিকেশন, নির্বাচন নিজস্বকরণ, রং নির্বাচন দেখার জন্য, এবং "স্বয়ংক্রিয়ভাবে আমার ব্যাকগ্রাউন্ড থেকে একটি অ্যাকসেন্ট রং বাছাই" বিকল্প নিষ্ক্রিয়. আপনি উপরে রেজিস্ট্রি হ্যাক ব্যবহার করেছি যদি আপনি এখানে রং নির্বাচন করুন আপনার লগ-ইন পর্দা ব্যবহার করা হবে.
আপনার কাঙ্ক্ষিত রঙ চয়ন করতে, আপনি একটি রঙ অবচয় জন্য পুরানো, লুকানো কন্ট্রোল প্যানেল ইন্টারফেস ব্যবহার করতে হবে. এটি অ্যাক্সেস করতে, প্রেস Windows Key + আর, চালান বক্সে নিচের লাইন কপি-পেস্ট, এবং এন্টার চাপুন:
rundll32.exe shell32.dll,Control_RunDLL desk.cpl,Advanced,@Advanced
"দেখান রঙ মিশুক" বিকল্প ব্যবহার করুন এবং আপনি আপনার পছন্দের রঙ পেয়েছি পর্যন্ত মান নিয়ন্ত্রন. এই অ্যাকসেন্ট রং খুব, ডেস্কটপ ইন্টারফেস অন্যত্র ব্যবহার করা হবে. এই কমান্ডের সাহায্যে আপনি পরে আপনার শিরোনাম বার জন্য কোনো রং সেট করতে ব্যবহার করতে পারেন একই লুকানো ইন্টারফেস  উইন্ডোজ 10 রঙ্গিন উইণ্ডো শিরোনামের সাথে বার সক্রিয় .

একটি কাস্টম লগইন স্ক্রিন চিত্র সেট

মাইক্রোসফট তবে এখনো, উচ্চাভিলাষী উইন্ডোজ tweakers ইমেজ Windows.UI.Logon.pri ফাইল অংশ আবিষ্কৃত হয়েছে উইন্ডোজ 10 লগইন পর্দায় ব্যাকগ্রাউন্ড পরিবর্তন করার জন্য একটি সরকারী রেজিস্ট্রি হ্যাক বা গ্রুপ পলিসি সেটিং উপলব্ধ করা হয় না. পিআরআই ফাইলের ভিতরে সংরক্ষিত ইমেজ পরিবর্তন এবং উইন্ডোজ আপনার পছন্দের একটি ভিন্ন ব্যাকগ্রাউন্ড ইমেজ ব্যবহার করা হবে.
সতর্কবাণী : এই পদ্ধতির একটি উইন্ডোজ সিস্টেম ফাইল পরিবর্তন করতে তৃতীয় পক্ষের সরঞ্জাম ব্যবহার করে. আপনার নিজের ঝুঁকিতে চালিয়ে যান.
আপনি এই কাজ করতে তৃতীয় পক্ষের স্ক্রিপ্ট বা ইউটিলিটি কিছু বাছাই করা প্রয়োজন হবে. আমরা এই জন্য পাওয়া শ্রেষ্ঠ হাতিয়ার ছিল  আমার ডিজিটাল জীবন ফোরাম এ Alphawaves দ্বারা ধরে তৈরি, পোদ্দার উইন্ডোজ 10 লগইন চিত্র আমাদের পরীক্ষা সিস্টেমে কাজ করে জরিমানা, যা. আপনি রেজিস্টার এবং ডাউনলোড দেখতে ফোরাম লগ ইন করতে হবে, কিন্তু এখানে সরাসরি ডাউনলোড লিঙ্ক পাবেন  উইন্ডোজ 10 লগইন চিত্র পোদ্দার .(PFCKrutonium এর  উইন্ডোজ 10 লগইন পটভূমি পোদ্দার  তাত্ত্বিক ভাল কাজ করা উচিত, কিন্তু আমরা অনুমতি বিষয় গাড়ীতে আঘাত. এটা ভবিষ্যতে সংশোধন করা যেতে পারে.)
এটি আরম্ভ এবং একটি ব্যাকগ্রাউন্ড ইমেজ নির্বাচন করুন - উদাহরণস্বরূপ, উইন্ডোজ 10 পাতাটা ওয়ালপেপার সি এ সংরক্ষণ করা হয়: \ উইন্ডোজ \ ওয়েব \. আপনি একটি ফ্ল্যাট রঙ ওয়ালপেপার ইমেজ তৈরি এমনকি, ওয়েব থেকে অন্যান্য ওয়ালপেপার ইমেজ ডাউনলোড আপনার নিজের ব্যবহার, বা করতে দ্বিধা করছি. এই কমান্ডের সাহায্যে আপনি ডেস্কটপে এক উইন্ডোজ 10 ব্যবহার তুলনায় আপনার লগ-ইন পর্দা জন্য একটি ভিন্ন ফ্ল্যাট রঙ ব্যাকগ্রাউন্ড সেট করা সম্ভব হবে.

এই tweaks 10240. মাইক্রোসফট এটা হিসাবে এই ভবিষ্যতে কাজ পদ্ধতিকে পাল্টে দিতে পারে সৃষ্টিকর্ম তৈরি করেন, উইন্ডোজ 10 এর চূড়ান্ত রিলিজ সংস্করণ উপর পরীক্ষা করা হয়  উইন্ডোজের পূর্ববর্তী সংস্করণের তুলনায় আরো দ্রুত গতিতে উইন্ডোজ 10 আপডেট  - আশা প্রদানের মাধ্যমে আরো বিল্ট ইন অপশন এই সেটিংস সামঞ্জস্য জন্য.
Share:

No comments:

Post a Comment

Popular Posts

Powered by Blogger.

Translate

Labels

Blog Archive

Recent Posts

Unordered List

  • Lorem ipsum dolor sit amet, consectetuer adipiscing elit.
  • Aliquam tincidunt mauris eu risus.
  • Vestibulum auctor dapibus neque.

Pages

Theme Support

Need our help to upload or customize this blogger template? Contact me with details about the theme customization you need.